সেটেলমেন্ট অফিসের পেশকার মো. শহিদুল ইসলাম ও আপিল অফিসার স ম আসাদুজ্জামান ফেরদৌস

নিজস্ব প্রতিবেদক : ঘুষসহ দিনাজপুর জেলা সেটেলমেন্ট অফিসের পেশকার মো. শহিদুল ইসলাম ও আপিল অফিসার স ম আসাদুজ্জামান ফেরদৌসকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য রাইজিংবিডিকে এসব তথ্য জানিয়েছেন।

বুধবার বিকেলে দিনাজপুরের ওই অফিসে দুদকের সহকারী-পরিচালক আহসানুল কবীর পলাশের নেতৃত্বাধীন একটি দল তাদের ঘুষসহ গ্রেপ্তার করে।
দুদক সূত্রে জানা যায়, মো. শাহীন নামের এক ভুক্তভোগী দিনাজপুর সদর উপজেলার উলিপুর মৌজার ০.৬৫  একর সম্পত্তির পর্চা সংশোধনের জন্য আপিল দায়ের করেন।  উক্ত আপিল মামলায় তার পক্ষে (অভিযোগকারী)  রায় পাইয়ে দেয়ার জন্য সেটেলমেন্ট অফিসের সহকারী সেটেলমেন্ট অফিসার ( আপত্তি/আপিল)  স.  ম.  আসাদুজ্জামান ফেরদৌস ও পেশকার মো. শহিদুল ইসলাম এক লাখ টাকা ঘুষ দাবি করেন। তা না হলে অভিযোগকারীর প্রতিপক্ষের নামে রেকর্ড করে  দিবেন বলে হুমকি দেন তারা। বিষয়টি দুদককে অবহিত করলে সমন্বিত জেলা কার্যালয় ঘুষসহ হাতে-নাতে ধরতে ফাঁদ তৈরি করে।

পরিকল্পনার অংশ হিসেবে বুধবার বিকেলে স ম আসাদুজ্জামান ফেরদৌস ও শহিদুল ইসলামকে ২০ হাজার টাকাসহ সেটেলমেন্ট অফিসে হাতে-নাতে গ্রেপ্তার করে দুদক টিম। এ বিষয়ে মামলা দায়ের করার পর দুদকের দিনাজপুর অফিসের উপসহকারী পরিচালক মোহাম্মদ জিন্নাতুল ইসলামকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

Please follow and like us:
error