দুনিয়াতে প্রতিনিয়ত কতো ধরণের অদ্ভুত ঘটনা ঘটে যাচ্ছে। আর সোশ্যাল নেটওয়ার্ক এর বদলতে আমরাও খুব সহজে প্রতিটি বিষয় উপলব্ধি করতে পারছি। এর মধ্যে কিছু কিছু বিষয় রয়েছে!! যা আমাদের ভাবিয়ে তুলে, আবার কিছু কিছু বিষয় রয়েছে যা আমাদের বাস্তব জীবন সম্পর্কে অনেক কিছু শিখতে সাহায্য করে। তবে এমনও কিছু হতে পারে যা আমরা কখনো ভাবতেও পারিনা। বন্ধুরা আপনাদের কাছে যে ঘটনাটি তুলে ধরছি, সেটা এমন একটি বিষয় যা আপনাকে তাক লাগিয়ে দিবে সম্পূর্ণ ভাবে। এবং আপনিও একমত প্রসন করবেন আমাদের সাথে। যে বর্তমানে স্মার্টফোন ও ইন্টারনেট সত্যিই আমাদের জীবনে অনেক বড় ভূমিকা পালন করছে।

উক্ত ছবিটি বর্তমানে প্রতিটি সোশ্যাল নেটওয়ার্ক মাধ্যমে ঝড়ের গতিব্যাগে ব্যাপক সাড়া ফেলেছে। আর সম্পূর্ণ বিষয়টির মূল উৎস শুধুমাত্র একটি ছবি, তাও আবার স্মার্ট ফোন দিয়ে তোলা অতি সাধারণ একটি ছবি। স্বামী ভ্রমনে যাওয়ার কথা, ইতিমধ্যে স্ত্রীর কাছ থেকেও বিদায় নিয়ে অনেক খানি পথ পারী দেওয়া হয়ে গেছে। কিন্তু হঠাত করেই কিছু ভুলে ফেলে আসার কারনে পুনরায় ফিরতে হয় ঘরে। এবং সেই সুযোগটি হাত ছাড়া করতে চানটি হতভাগ্য স্বামী। সে তার স্মার্ট ফোন দিয়ে দ্রুত গতিতে স্তির একটি ছবি তুলে নেন, ভ্রমণ পথের সঙ্গী হিসেবে। এবং ভ্রমণ পথে সেই ছবি দেখার পর!! স্বামী তার স্ত্রীর সাথে সংসার করার ধারণা পালটিয়ে ফেলেন তাহলে এখন কথা হচ্ছে কি এমন আছে সেই ছবিতে?

পাঠক উক্ত ছবিটি আপনারা একটু ভালো করে লক্ষ্য করে দেখুন এবং ভাবুন!! কি এমন রয়েছে সেই ছবিতে যার জন্য স্ত্রিকে ডিভোর্স দিতে বাধ্য হয়েছিল সেই হতভাগ্য স্বামী? আপনারা কি কিছু খুঁজে পেয়েছেন?

পাঠক এবার ভালো করে নিচের ছবিটি লক্ষ্য করুণ। এবং সেখানে লাল রঙ্গের গোল বিত্ত দিয়ে মার্ক করে দেওয়া অংশতে ভালো করে দেখুন, কিছু খুঁজে পান কিনা? আশা করি আপনারা বুঝতে পেরেছেন, দেখুন তার এই সুন্দর মিষ্টি হাঁসির মধ্যে-যে কিছু একটা লুকিয়ে রয়েছে? সেটা কখনোই বুঝা যাবেনা!! অবশেষে আমি স্মার্ট ফোন কে ধন্যবাদ জানাই আর একটি কথাই বলবো…… যে চক চক করলেই সোনা হয় না।