ক্ষমতায় চিরদিন থাকবোনা,আজ আছি কাল নাও থাকতে পারি: ওবায়দুল কাদের।

0
87

ইমাম হোসেন সাহেদ :কোম্পানীগঞ্জ নোয়াখালী, নোয়াখালী কোম্পানীগঞ্জে :আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন।জনগনকে খুশি করুন,জনগন আপনাদের ভালোবাসবে- বিলবোর্ডে ছবি দিয়ে নেতা হওয়া যায়না,কাজ লাগবে,কৃতী লাগবে। যারা আমার ছবির সাথে আপনাদের ছবি দিয়ে গাছের উপরে বিলবোর্ড টাঙ্গিয়েছেন,অতিসত্বর আপনারা এসব বিলবোর্ড নামিয়ে ফেলুন, না হয় আমি নিজে এসব বিলবোর্ড নামিয়ে ফেলবো।
বিলবোর্ড দিয়ে জনপ্রিয়তা নির্ণয় করা যায়না। ক্ষমতায় চিরদিন থাকবোনা,আজ আছি কাল নাও থাকতে পারি। কিন্তু আমি মানুষের মাঝে আছি,থাকবো। সুখের মুহূর্তে,দুঃখের মুহূর্তে,আমি সব সময় জনগণের মাঝে আছি। আমি কোন অন্যায় করিনি,আপনারা জনগণকে খুশি করুন। জনগণ আপনাদের খুশি করবে,ভালোবাসবে।
২৭ মে রবিবার, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে বসুরহাট পৌরসভা মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, আমি ঢাকা থেকে উড়ে এসে জুড়ে বসে নেতা হইনি। আমি তৃণমূল থেকে বড় নেতা হয়েছি,আমার নেত্রী আমার ত্যাগের মূল্যায়ন করেছে। আমার নেত্রীর কাছে আমি কৃতজ্ঞ। এখানে আমার জন্ম,আপনারা আমাকে ভালোবাসেন এবং ভোট দেন বলেই আমি এমপি হই,মন্ত্রী হই।কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খাঁন’র সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতি সভাপতি শাহাব উদ্দিন,বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত।

Please follow and like us: