ইমাম হোসেন সাহেদ: নোয়াখালীর কোম্পানীগঞ্জে সড়ক পরিবহন সেতুমন্ত্রী ও বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের’র পিতার স্মৃতি রক্ষার্থে মাষ্টার মরহুম মোশারফ হোসেন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেল তিনটায় মজিবুর রহমান মোহন ও সিরাজুল হক হাশেম’র আয়োজনে উপজেলার মোহাম্মদ নগর ক্রীড়া চক্রের মাঠে এই ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।
এ সময় যুব ও ক্রীড়া উপমন্ত্রী তার সংক্ষিপত্ব বক্তব্যে বলেন, সরকার খেলাধুলাকে এগিয়ে নিতে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করেছে। আর সেই লক্ষ্যে কোম্পানীগঞ্জ উপজেলায় একটি স্টেডিয়াম তৈরীর ঘোষণা দেন তিনি,যা দ্রুত বাস্তবায়ন করা হবে।
এ ছাড়া কোম্পানীগঞ্জে খেলাধুলার মান উন্নয়নে ক্রীড়া সামগ্রী ও এক লক্ষ টাকা বরাদ্দ ঘোষণা করেন তিনি। এ সময় তিনি তার বক্তব্যে একজন ভালো রাজনীতিবিদ হিসেবে ওবায়দুল কাদের’র ভূয়সী প্রশংসা করেন।
উক্ত খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল,কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জামিরুল ইসলাম,কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ সভাপতি খিজির হায়াৎ,সাধারন সম্পাদক নুর নবী চৌধুরী, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সভাপতি নুরুল করীম জুয়েল প্রমুখ।
উক্ত ফাইনাল খেলায় চরহাজারী একাদশকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে রামপুর একাদশ চ্যাম্পিয়ন হয়।