আজ সকালে রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের ঢালে সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়। এ দুর্ঘটনায় মোটরসাইকেলের এক আরোহী নিহত এবং মোটরসাইকেলের চালক আহত হয়েছে । দুর্ঘটনায় নিহতের নাম আয়শা আক্তার রুনা (৩৭) এবং আহত ব্যক্তির নাম  আব্দুর রহিম ওরফে মানিক। তারা সর্ম্পকে স্বামী-স্ত্রী ।

খিলগাঁও থানা সূত্রে জানা যায়-২৯ মার্চ বৃহস্পতিবার সকাল  ১০.৩০ টায় খিলগাঁও থানাধীন খিলগাঁও ফ্লাইওভার হতে নেমে (খিলগাঁও পুলিশ ফাঁড়ীর দিকে) রাস্তায় যাত্রী উঠা নামার জন্য দাড়ানো ছালছাবিল পরিবহনের পিছনে দুইটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল ব্রেক করে। ইতিমধ্যে পিছন দিক হতে আসা তুরাগ পরিবহনের একটি বাস,যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো- জ-১১-২৯৮৬ এর চালক বেপরোয়া ও দ্রুত গতিতে এসে দুইটি প্রাইভেটকার ও একটি মোটর সাইকেলের আরোহীদেরকে প্রচন্ড জোরে ধাক্কা দেয় ।এর পরিপ্রেক্ষিতে দুইটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল দুমরে মুচরে যায়।

মোটরসাইকেল আরোহীদ্বয়কে পার্শ্ববর্তী খিদমাহ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে জরুরী ভিত্তিতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মোটরসাইকেল আরোহী আয়শা আক্তার রুনা (৩৭) এর মৃত্যু হয় এবং তার স্বামী আব্দুর রহিম ওরফে মানিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাহার অবস্থা আশঙ্কা জনক। ঘাতক বাস এবং বাস চালক মোঃ আলম (৪৪) কে গ্রেফতার করা হয়েছে ।

ডিএমপি সূত্রে।

Please follow and like us:
error