রাজধানীরর পীরেরবাগে আলীমুদ্দীন স্কুলের পাশে সন্ত্রাসী ধরতে গিয়ে গুলিতে আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। এবং এদের মধ্যে পরিদর্শক পদমর্যাদার একজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়া হয়েছে। তার জন্য এবি পজিটিভ রক্ত প্রয়ােজন বলে জানিয়েছে স্কয়ার কর্তৃপক্ষ।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (পশ্চিম) অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হাবিবুন্নবী আনিসুর রশিদ জানান, এক পুলিশ অফিসার গুলিবিদ্ধ হয়েছেন। তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।গুলিবিদ্ধ ওই পুলিশ পরিদর্শকের নাম জালাল উদ্দিন বলে জানিয়েছেন পুলিশের অপর এক কর্মকর্তা।

ডিএমপির মিরপুর বিভাগের উপ-কমিশনার মাসুদ আহমেদ জানিয়েছেন, ডিবির একটি দল সেখানে অপারেশনে গিয়েছিল। এ সময় সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে ওই এসআই গুলিবিদ্ধ হন। পরে পুলিশও তাদের লক্ষ্য করে পাল্টা গুলি ছুড়ে।

অন্যদিকে মিরপুর মডেল থানার এসআই জাহাঙ্গীর জানান, ডিবি পুলিশের একটি দল মধ্য পীরেরবাগের আলিম উদ্দিন স্কুলের পাশে একটি বাড়ি ঘিরে রেখেছে। তিনতলা ওই বাড়ির উপর থেকে গুলিতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জেনেছি।

ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশের স্পেশাল ওয়েপুন অ্যান্ড ট্যাকটিক্স (সোয়াট) দল। বাড়িটি ঘিরে রেখেছে তারা। এছাড়াও বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। বাড়ির ভেতর থেকে শিশুসহ কয়েকজনকে পুলিশের গাড়িতে উঠাতে দেখা গেছে।

ঘটনাস্থলে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া উপস্থিত রয়েছেন। তিনি বলেন, কি কারণে এই অভিযান তা এখনই বলতে চাচ্ছি না।

Please follow and like us:
error